Top Google Search tool - যা আপনার কাজের নতুন পথ দেখাবে।

Google সার্চ টুলস বিনামূল্যে ব্যবহার করা যায়। গুগল এখন একটি বড় জায়ান্ট company। কিন্তু তারা তাদের customer satisfaction করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে অনেক পরিষেবা প্রদান করে। আমরা গুগল ছাড়া আমাদের দৈনন্দিন কাজ ভাবতে পারি না।
কিন্তু আমরা অনেকেই সার্চ না করে গুগল সার্ভিস সম্পর্কে জানতাম না। একজন ব্যবহারকারী হিসাবে, আপনি যদি তাদের পণ্য এবং service সম্পর্কে না জানেন তবে আপনি সম্পূর্ণ ব্যবহারকারীর অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন না। চিন্তা করবেন না। আপনার ব্যবহারকারীর অভিজ্ঞতার স্তর উন্নত করতে Clickershelp সবসময় আপনার সাথে থাকে।

Google-search




এই পোস্টে, আমি আপনার দৈনন্দিন জীবনকে সহজ এবং দ্রুততর করার জন্য 7টি সুপার গুগল সার্চ টুল সম্পর্কে ব্যাখ্যা করার চেষ্টা করেছি। যে সব তাই দরকারী এবং ব্যবহার করা সহজ. আপনি যখন এটি অভ্যস্ত করেছেন তখন আপনার কাজের গতি অন্যটির চেয়ে ভাল হবে। এটি জোশ! এখানে কিছু টুলের একটি তালিকা আছে।


1. What is my IP Address

IP মানে ইন্টারনেট প্রোটোকল ঠিকানা। IP ঠিকানাগুলি সর্বদা অনন্য। আপনি যদি আপনার আইপি ঠিকানাটি জানতে চান তাহলে আপনার গুগল সার্চ বক্সে 'what is my IP' লিখে এন্টার চাপুন।
  এখন আপনি সেখানে আপনার আইপি ঠিকানা লক্ষ্য করতে পারেন। আমি মনে করি এটি আপনার নিজের আইপি ঠিকানা দ্রুত খুঁজে বের করার সেরা সহজ উপায়গুলির মধ্যে একটি। মনে রাখবেন, আপনার আইপি ঠিকানা কারো সাথে শেয়ার করবেন না। অন্যথায়, আপনার কম্পিউটার একটি হ্যাক হবে।
Your IP address


2. Google Calculator

একটি ক্যালকুলেটর হিসাবে Google ব্যবহার করুন. গুগলের একটি অন্তর্নির্মিত ক্যালকুলেটর রয়েছে। আপনার কম্পিউটারেও একটি ক্যালকুলেটর রয়েছে, আপনি যদি আপনার কম্পিউটার ব্রাউজার নিয়ে ব্যস্ত থাকেন, তাহলে আপনার উইন্ডোজ ক্যালকুলেটর ব্যবহার করার চেয়ে ব্রাউজারের অনুসন্ধান বাক্সে আপনার হিসাব টাইপ করা দ্রুত।
আপনার অনুসন্ধানে শুধু গুগল ক্যালকুলেটর টাইপ করুন তারপর এন্টার টিপুন। তাদের ক্যালকুলেটর এখানে স্পষ্ট হবে। এই টুলটি ব্যবহার করার সময় আপনার গতি বাড়ান উইন্ডো ক্যালকুলেটর ব্যবহার করার চেয়ে ভাল।

Google calculator


3. Cheak up the weather

এটি দৈনন্দিন জীবনের জন্য একটি খুব প্রয়োজনীয় বৈশিষ্ট্য. আমি মনে করি এই টুলটি যেকোনো থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করার চেয়ে ভালো। আপনাকে শুধু আপনার সার্চ বক্সে 'আবহাওয়া' লিখতে হবে। Google স্বয়ংক্রিয়ভাবে আপনার অবস্থান তুলে নেয় এবং বর্তমান তথ্য দেখায়। আপনি সম্ভবত তাপমাত্রা সহ একটি 7-দিনের আবহাওয়া তালিকাও দেখতে পাচ্ছেন। এটা আপনাকে অনেক সাহায্য করে।


Google weather

আমি বাংলাদেশী। সুতরাং, গুগল স্বয়ংক্রিয়ভাবে আমার অবস্থান বাছাই করে 7 দিনের আবহাওয়ার ফলাফলও দেখায়।

4. Google Currency Conveter

এই টুল খুব সহায়ক এবং সম্পূর্ণ বিনামূল্যে. যখন আপনার কোন দেশের মুদ্রার পরিমাণ জানতে হবে তখন দ্রুততম উপায় হল গুগল। আপনি শুধু দ্রুত আপনার সার্চ বক্সে 'মুদ্রা রূপান্তরকারী' টাইপ করুন। এখন আপনার নিজস্ব মুদ্রা এবং আপনার লক্ষ্যকৃত মুদ্রা নির্বাচন করুন। আপনি সহজেই সঠিক ফলাফল পাবেন। এটি অন্যান্য অ্যাপের থেকেও ভালো।

Google currency converter

3. Area Code Lookup

এই টুল খুব সহায়ক এবং সম্পূর্ণ বিনামূল্যে. যখন আপনার কোন দেশের মুদ্রার পরিমাণ জানতে হবে তখন দ্রুততম উপায় হল গুগল। আপনি শুধু দ্রুত আপনার সার্চ বক্সে 'মুদ্রা রূপান্তরকারী' টাইপ করুন। এখন আপনার নিজস্ব মুদ্রা এবং আপনার লক্ষ্যকৃত মুদ্রা নির্বাচন করুন। আপনি সহজেই সঠিক ফলাফল পাবেন। এটি অন্যান্য অ্যাপের থেকেও ভালো।


Area code look up on Google


6. See What time it is anywhere in the world

এটা খুব সহজ এবং কিন্তু একটি খুব চতুর উপায়. যেকোনো দেশের বর্তমান সময় সম্পর্কে আপনি দ্রুত জানতে পারবেন। এই টুলটি আপনাকে আপনার সময় বাঁচাতে সাহায্য করবে। এর জন্য আপনাকে কোনো মোবাইল অ্যাপ বা অন্য কোনো ওয়েবসাইট ব্যবহার করতে হবে না। এটা আপনার পেশাগত জীবনের জন্য খুবই সহায়ক।

See-time-anywhere

7. Google Stopwatch

এটি সেরা জিনিসগুলির মধ্যে একটি, যা আমি খুব পছন্দ করি। আপনি কোনো তৃতীয় পক্ষের সফ্টওয়্যার ব্যবহার না করে সহজেই একটি স্টপওয়াচ পেতে পারেন। '__ সময়ের জন্য একটি টাইমার সেট করুন' টাইপ করুন। এখন আপনার সময় প্রদর্শিত হবে. টাইমার চালানোর জন্য শুধু শুরুতে ক্লিক করুন।
এটা কৌশলী. আপনি যখন প্রয়োজন এটি চেষ্টা করুন.

Google stopwach

এটি 7টি দৈনন্দিন জীবনের ব্যবহারযোগ্য হাতিয়ার। এই টুলস আপনার দৈনন্দিন জীবন সহজ করতে সাহায্য করবে. আশা করি এটি আপনাকে সাহায্য করবে এবং আপনি এখন থেকে ভালো থাকবেন যখন আপনি এইসবের সাথে অভ্যস্ত হবেন। আপনাকে অনেক ধন্যবাদ. আমাদের সাথে থাকো.

Post a Comment

1 Comments

Ask me, I am waiting for your response.